LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাণীনগরে লটারী ড্র অনুষ্ঠানে দুবৃত্তের গুলি ।



শাহরুক হোসেন আহাদ রাণীনগর (নওগাঁ)

নওগাঁর রাণীনগরে র‌্যাফেল ড্র অনুষ্ঠানে অজ্ঞাত দুর্বৃত্তের গুলিতে রোবায়েত হোসেন (১৩) নামের এক স্কুল ছাত্র গুলি বিদ্ধ হয়েছে। গুরুতর আহত অব¯্য’ায় স্থানীয়রা প্রথেেম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রুগীর অবস্থার দ্রæুত অবনতি হতে থাকলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

সেখানে চিকিৎসা চলাকালীন সময়ে চিকিৎসকরা মাথায় অপারেসন করে ওই স্কুল ছাত্রের মাথা থেকে দুটি গুলি বের করা হয়েছে বলে পারিবারিক সুত্রে জানায়। এখন প্রযর্ন্ত সে নিবির পর্যবেক্ষনে রয়েছে। চিকিৎসকরা বলছে সে এখনো সংকা মুক্ত নয়। ঘটনার প্রায় ১৮ ঘন্টা অতিবাহিত হলেও পুলিশ কয়েক দফা ঘটনাস্থল পরিদর্শন শেষে এই ঘটনার সাথে জরিত সন্দেহে একজন কে গ্রেফতার করেছে তবে প্রয়োজনীয় তদন্তের স্বার্থে তার নাম গোপন রাখা হয়েছে।

এছাড়াও স্থানীয়রা বলছে আরো চার জনকে থানায় নেওয়া হয়েছে। কেন তাদের কে থানায় নেওয়া হল এব্যাপারে পুলিশ কিছু বলছেনা । তবে মুল রহস্য উৎঘাটনে পুলিশের ব্যাপক তৎপরতা লক্ষ করা গেছে। ইতি মধ্যে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে জানাগেছে, শুক্রবার বিকেলে উপজেলার ঘোষগ্রাম পীর কফিলিয়া উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও স্থানীয় উদয়ন ক্রিড়া সংসদের ১৪ তম গোল্ডকাপ ফুটবল ফাইনাল টুর্নামেন্ট প্রতিযোগিতা শান্তিপূর্ণ ভাবে সুম্পর্ন হয় এই খেলায় গুয়াতা একাদশ ৬ গোলে ক্ষিদ্র কালিকাপুর একাদশকে পরাজিত করে বিজয়ী পুরুস্কার নিয়ে সন্ধ্যার পরই গুয়াতা একাদশ মাঠ ছেড়ে চলে যায় ।

ঐ ফুটবল খেলা উপলক্ষে উদয়ন সংসদ থেকে র‌্যাফেল ড্র লটারীর আয়োজন করা হলে ফুটবল খেলা শেষে ওই রাতেই প্রায় সাড়ে ১০ টার সময় লটারীর ড্র চলাকালীন সময়ে অজ্ঞাত নামা দুর্বৃত্তরা প্রথমে ককটেল বিস্ফোরন ও পরে গুলি চালালে ট্রেজের পাশ্বে লটারীর টিকিট হাতে নিয়ে বসে থাকা স্কুল ছাত্র রুবায়েতের মাথায় গুলি বিদ্ধ হলে সাথে সাথে সে মাটিতে লুটিয়ে পরে উপস্থিত উৎসক জনতা গুলির শব্দে দিকবেদিক ছুটছুটির করে চলে যাওয়ার এক পর্যায়ে স্থানীয়রা মাথায় গুলিবিদ্ধ আহত অবস্থায় রুবায়েত কে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নেওয়া হলে পরে তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা শনিবার সকাল ১০ টায় চিৎিসকরা মাথায় অপারেসান করে দুটি গুলি বের করেন।

বর্তমানে রুবায়েতের অবস্থা স্থিতিশীল থাকায় নিবির পর্যবেক্ষনে রাখা হয়েছে। গুলিবিদ্ধ রুবায়েত রাণীনগর উপজেলার ভবাণীপুর মন্ডলপাড়া গ্রামের জায়েব আলী মন্ডলের ছেলে সে ঘোষগ্রাম কাফিলিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র বলে জানা যায়। ঘটনার প্রতক্ষ্যদর্শি আবু তাহের (১৮) জানান, আমি ্ওই দিন লটারীর টিকিট কিনেছিলাম ফলাফল ঘোষনা করার সময় হটাৎ করে বিকট শব্দ শুনতে পেয়ে ঘটনা স্থল থেকে দৌড়ে চলে আসি পরে জানতে পারি রুবায়েত নামের এক স্কুল ছাত্র গুলি বিদ্ধ হয়েছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ এ এস এম সিদ্দিকুর রহমান জানান, লটারীর ড্র ফলাফল অনুষ্টানে অজ্ঞাত নামা দুবৃত্তরা গুলি চালালে রুবায়েত নামে এক স্কুল ছাত্রের মাথায় গুলিবিদ্ধ হয় বর্তমানে বগুড়ায় চিকিৎসাধীন আছে । এই ঘটনর সাথে জড়িত সন্দেহে একজন কে গ্রেফতার করা হয়েছে। এব্যাপরে রাণীনগর থানায় একটি মামলার প্রত্রিæয়া চলছে । ঘটনার রহস্য উৎঘাটন ও প্রকৃত অস্ত্রধারীকে গ্রেফতার করতে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছেন।


1